• বিকাল ৫:৫৬ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
প্যারালাইজড রোগী হয়েও নিয়মিত হাজিরা দেন থানা বিএনপি’র সহ-সভপতি রিয়াজুল

প্যারালাইজড রোগী হয়েও নিয়মিত হাজিরা দেন থানা বিএনপি’র সহ-সভপতি রিয়াজুল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

রিয়াজুল ইসলাম। তিনি গত ৪ মাস যাবত প্যারালাইজড রোগে আক্রান্ত। করেন বিএনপির রাজনীতি। সোনারগাঁ থানা বিএনপির সহ-সভাপতি পদেও রয়েছেন তিনি। রাজপথের একজন সক্রিয় এই নেতার এক পা ও এক হাত অবস হয়ে গেছে। ঠিকমত কথাও বলতে পারেন না তিনি। কারন মুখেও হয়েছে সমস্যা। দীর্ঘ চার মাস যাবত তাকে নিয়মিত নিয়ে যাওয়া হয় ফিজিওথেরাপী সেন্টারে। চিকিৎসা শেষে আবার ডজন মামলার আসামি হওয়ায় নিয়মিত আদালতের কাঠগড়ায় এসে হাজিরাও দিতে হয় তাকে। ওয়ারেন্ট জারি হতে পারে এমন আংশকা থাকলেও প্যারালাইজড রোগী রিয়াজুল ইসলামও আদালতের কাঠগড়ায় এসে হাজিরা দেন।

নেতাকর্মীরা বলছেন, গত ২ মে বৃহস্পতিবার দুটি মামলায় তিনি জামিন নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে। কিন্তু তবুও বিএনপির রাজনীতি ছাড়তে নারাজ এই রিয়াজুল ইসলাম। কিন্তু তার নিজ এলাকা সেই সোনারগাঁয়ের বিএনপির বেশকজন নেতা দল পল্টি দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেছেন। কিন্তু রিয়াজুল ইসলাম ও রিয়াজুল ইসলামের মত নেতাকর্মীরা এখনও রয়েছে বিএনপির রাজনীতিতে। এর আগে প্যারালাইজড রোগে আক্রান্ত চিকিৎসাধীন অবস্থায় উপজেলা যুবদলের সেক্রেটারি আব্দুর রউফ নাশকতার মামলায় আসামি হলে হাসপাতাল থেকে ছুটে আসেন জামিন নিতে। তবুও তিনিও দল ছাড়েননি। কিন্তু দল ছেড়েছেন সংস্কারপন্থী রেজাউল করিমের লোকজন। এক রিয়াজুুল ইসলামদের মত ত্যাগীরা ত্যাগ স্বীকার করে কিন্তু দল ছাড়েনা। আর সুবিধাবাদীরা সুবিধা নেয়, আবার পল্টিও দেয়। আর এই রিয়াজুল ইসলাম রাজনীতি করেন আজহারুল ইসলাম মান্নানের সঙ্গে।
এ ব্যাপারে রিয়াজুল ইসলাম জানান, ধেশনেত্রী খালেদা জিয়াকে ভালবেসে বিএনপির রাজনীতি করি। আমার নেত্রী অন্যায়ের কাছে কোন দিন মাথানত করেনি। আমরাও মত স্বীকার করতে শিখেনি। তাই এখন দলের হয়ে কাজ করছি মৃত্যুর আগ পর্যন্ত বিএনপির রাজনীতি করেই মরতে চাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution